প্রকাশিত হলো হ্যাপির বাঁচি আর কেমনে মিউজিক ভিডিও

বিনোদন করেসপন্ডেন্ট : প্রকাশিত হলো কন্ঠ শিল্পী  এইচ, বি, কে  হ্যাপির  ’’বাাঁচি আর কেমনে’’ শিরোনামে গানের মিউজিক ভিডিও।
 ইতিমধ্যে গানটি রেইন মিউজিক  এর ব্যানারে ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।
গানটির মিউজিক ভিডিওতে দেখতে পাবেন সমাজের বাস্তবতার কিছু চিত্র, কতটা অত্যাচার, ও নির্যাতনের শিকার হলে একটি মেয়ে আত্নহত্যা করার সিদ্ধান্ত নেয়! তাছাড়া ভিন্ন ভিন্ন তিনটি গল্প নিয়ে এই ভিডিওটি নির্মিত।
 আমেরিকা প্রবাসী নন্দিত গীতিকার আশরাফুল হক তরুনের কথায়  সময়ের জনপ্রিয় শিল্পী এইচ বি কে হ্যাপির কন্ঠে অভি আকাশের সুরে ও মুসফিক লিটুর মিউজিকে ইউনুছ মিয়াজীর পরিচালনায়  চাঁদপুর-কচুয়া রহিমানগর এর বিভিন্ন স্থানে মনোরম পরিবেশে গানটির ভিডিও চিত্রায়িত হয়েছে।
এতে  অভিনয়ে রয়েছে টিভি অভিনেতা বাদল, সাথী,অরুন সরকার   মামুন, নিসাথ, নিজুম, অপু ও মঞ্জুসহ আরো অনেকে। গানটির সার্বিক সহযোগীতায় ছিলেন কচুয়া ঝীলমিল এর সভাপতি   ফরহাদ চৌধুরী। গানটির চিত্রগ্রহনে ছিলেন শিউল বাবু, গানটির করিওগ্রাফে ছিলেন আকবর হোসেন মিন্টু,  গানটির ইডেট এবং কালার এ ছিলেন ভি এফ এক্স সাহেদ, গানটির রুপসজ্জায় ছিলেন আকাশ খাঁন গীতিকার আশরাফুল হক তরুন বলেন, গানটি একটি ফোক গান। কথা গুলো মৌলিক ধাচের। গানটি হ্যাপি খুব ভাল গেয়েছে। আশা করি দর্শক শ্রোতাদের ভাল লাগবে।
গানটি সম্পর্কে এইচ বি কে হ্যাপি জানান, বাঁচি আর কেমন এ গানটির কথাগুলো   মানুষের মনছুয়ে যাবে। এ গানটির ভিতর বাস্তবতার মিল এবং অনেক মায়া জড়ানো কথা ও সুর রয়েছে। আশা করি এ গানটি সকলের হৃদয়ে দোলা দিয়ে যাবে।গানটি করতে পেরে আমার অনেক ভাল লাগছে। সবদিক মিলিয়ে গানের কথা গুলোও ছিল চমৎকার। আশা করি গানটি সকলের মনজয় করে নিবে ইনশাহআল্লাহ।
গানটির ভিডিও পরিচালক এ এইচ এম ইউনুছ মিয়াজি জানান, অসম্ভব সুন্দর একটি গান। এ গানের কথা গুলোও খুব চমৎকার। গানের কথার সাথে মিল রেখেই ভিডিও ধারন করা হয়েছে।   দুইটি অত্যাচারিত সংসার এবং এ সময়ের নোংরা ভালোবাসা   নিয়ে  মানবতাকে  গভীর সমবেদনা জানিয়ে  বাঁচি আর কেমনে  গানটির কাজ করলাম।
সত্যি সামাজিক গল্পের এই গানের কাজটি করে নিজের কাছে খুবই ভালো লাগছে।   আশা করি গান ও ভিডিওটি সকলের ভাল লাগবে।
এমএমএ/