পিভিবি এর ১৯তম অসহায় পথশিশু ও ভাসমান পরিবারের কার্যক্রম সম্পন্ন

ঢাকা : পাওয়ার ভয়েজ বাংলাদেশ (পিভিবি) পরিবারের ১৯ তম অসহায় পথশিশু ও ভাসমান পরিবারের মাঝে ভিটামিন বি কমপ্লেক্সসহ নাস্তা ও টুথব্রাশ বিতরনের কার্যক্রম সম্পন্ন হয়েছে।
শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত রাজধানীর খিলগাও ঝিলের বস্তি এলাকাতে এই সংস্থার সিইও শেখ রাশেদুল ইসলামের সভাপতিত্বে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন আনসার বাহিনীর কমান্ডার রিজাউল ইসলাম। এসময় তিনি অসহায় পথশিশু ও ভাসমান পরিবারের মাঝে কার্যক্রমের বিভিন্ন পন্য সামগ্রী বিতরন করেন এবং সংস্থার এইরুপ কার্যক্রম দেখে খুবই মুগ্ধ হন এবং যার যার সামর্থ্যানুযায়ী এই ধরনের কর্মকান্ডে এগিয়ে আসতে স্বাগত জানান।
সংস্থার সিইও শেখ রাশেদুল ইসলাম রাব্বী সৃষ্টিকর্তার শুকরিয়া আদায় করে বলেন এই কার্যক্রমকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে অক্লান্ত পরিশ্রম দিয়ে শুরু থেকে শেষ মুহূর্ত পর্যন্ত সহযোগিতা করার জন্য বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি আমার সাথে থাকা সকল সহকর্মীদের এবং পিভিবি পরিবারের সকল সদস্যকে। সেই সাথে বিশেষভাবে ধন্যবাদ জানাতে চাই সেই মানুষগুলোকে যারা নিঃস্বার্থভাবে আমাদেরকে আর্থিক এবং মানসিক দিক থেকে নানানভাবে সহায়তা করেছেন এই কার্যক্রমকে সফলকাম করার জন্য। আশা করি ভবিষ্যতেও মানবতার কল্যাণে এরুপ অক্লান্ত পরিশ্রম করে যাবে এই পরিবার।
তিনি আরো বলেন সেই সাথে আগামীতেও যাতে আমরা এরুপ সফলভাবে প্রতিটি কার্যক্রমকে সম্পন্ন করে যেতে পারি সেজন্য আপনাদের সকলের একান্ত সহযোগিতা এবং দোয়া প্রার্থনা করছি।
আরো উপস্থিত ছিলেন বৃষ্টি, মান্না, সজীবসহ সংস্থার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।
শাপ/