পাবনায় পাটজাত ব্যবহার উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

পাবনা ‘ পাট ও পাট পণ্যের উৎপাদন ও অভ্যন্তরীণ ব্যবহার বৃদ্ধি এবং পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন,২০১০ প্রয়োগ ও বাস্তবায়ন জোরদারকরণ শীর্ষক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ সোমবার দুপুর ১২ টায় জেলা প্রশাসন ও পাট অধিদপ্তর পাবনার আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক জসিম উদ্দিন । অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহেদ পারভেজ এর সভাপতিত্বে আরো বক্তব্য দেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পাবনার উপপরিচালক কৃষিবিদ আজাহার আলী, জেলা কৃষক লীগের সভাপতি শহিদুর রহমান শহিদ,সুশীল সমাজের ব্যক্তি মীর্জা শহিদূল্লাহ,পাবনা চাউল ব্যবসা সমিতির সভাপতি শামসুল হক মানিক, রানা গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি রুহুল আমিন বিশ্বাস রানা, জেলা পাটচাষী সমিতির সভাপতি শাহাদত হোসেন , সরকারি এডওয়ার্ড কলেজ এর বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আব্দুল মজিদ প্রমুখ।

এ সময় পাট অধিদপ্তর পাবনার মূখ্য পরিদর্শক হাজ্জাজুর রশিদের পরিচালনায় বিসিক এর উপমহাপরিচালক জাহেদুল ইসলাম, আহসান জুট মিলের মালিক মিরাজুল ইসলাম, শফিক জুটমিলের জেনারল ম্যানেজার এস এম সোলায়মান, বস্তা ব্যবসায়ী দুলাল হোসেন, বাংলাদেশের সেরা পাটচাষী হিদাতুল ইসলাম, পাবনা সেরা পাটচাষী কামরুল ইসলাম সহ অন্যান্য পাট ব্যবসায়ী, পাটচাষীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দুইজন সেরা পাটচাষীকে সংবর্ধিত করা হয়।

 

নাবা/ডেস্ক/হাফিজ