নরসিংদীতে ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

সারাদেশের বহুল আলোচিত ও বর্বরোচিত ধর্ষণ ও নির্মম হত্যাকান্ডের শিকার শিশু সামিয়া আফরিন সায়মাসহ সকল ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে নরসিংদীতে মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক সংগঠন।

আজ বৃহস্পতিবার দুপুরে শহরের জজকোর্ট রোডে নরসিংদী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে জেলার ৮টি সামাজিক সংগঠন আমরা নরসিংদীবাসী, ক্যাম্পেইন বাংলাদেশ,প্রয়াস, প্রত্যয়, গুডলাইফ, পলাশের পাপড়ি, বিএইচবি ব্লাড ডোনার কাব, পলাশ ব্লাড ডোনার কাব এর স্যোসাল কর্মীসহ শিক্ষক, শিক্ষার্থী ও অন্যান্য শ্রেণিপেশার লোকজন অংশ নেন। মানববন্ধনে অংশগ্রহণকারীরা রাজধানীতে শিশু সামিয়া আফরিন সায়মা ধর্ষণ ও হত্যাসহ সকল ধর্ষণ ও হত্যার ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

দেশব্যাপী হত্যা ধর্ষণসহ সকল প্রকার নারী শিশু নির্যাতন বন্ধে প্রশাসনকে আরও কঠোর পদক্ষেপ গ্রহণের দাবি জানানো হয় মানববন্ধনে। এইসব ন্যাক্কারজনক ঘটনায় জড়িত প্রকৃত অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা না হলে অপরাধ বাড়ার আশংকা করেন মানববন্ধনে অংশগ্রণকারীরা।

ধর্ষণের মূূূূলে যদি আঘাত না করা যায় তাহলে সমাজ থেকে এর ঘৃণিত ও বিকৃত মানসিক চরিত্রের লোকদেরকে সঠিক আইনের আওতায় আনা সম্ভব হবেনা। আমরা নরসিংদীবাসী সংগঠনের সাধারণ সম্পাদক তৌকির আহমেদ, নিহত শিশু সায়মার মামা, চাচাতো ভাইসহ বিভিন্ন সংগঠনের কর্মীরা বক্তব্য রাখেন।

 

নাবা/ডেস্ক/হাফিজ