‘দেশের মানুষকে আর না খেয়ে থাকতে হয় না’

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্থী) আসনের এমপি মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম বলেছেন, বর্তমানে দেশের মানুষকে আর না খেয়ে থাকতে হয় না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন অনেক এগিয়ে যাচ্ছে।

বুধবার (১৭ এপ্রিল) চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের চার তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ২য়, ৩য় ও ৪র্থ তলার ঊর্ধ্বমু্খী সম্প্রসারণ উন্নয়ন কাজের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমানে সরকার শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন, প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন ভবন নির্মাণ করা হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি গাজী মো.মাঈনুদ্দিন।

অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো.কামরুল আহসান পাটোয়ারী।

অনুষ্ঠানে একাডেমিক ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ নির্মাণ কাজের উদ্বোধনকালে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক(ধর্মীয়) আ.ন.ম.মাহবুবে এলাহী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ পৌর মেয়র আ.স.ম.মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আলমগীর হোসেন, হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরী,হাজীগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহমেদ খসরু, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.মাসুদ আহাম্মেদ, হাজীগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ ও মহিলা ভাইস-চেয়ারম্যান মির্জা শিউলি আক্তার, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রোটা.আলী আশ্রাফ দুলাল, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সম্পাদক হাজী আব্দুর রহমান প্রমুখ।
নাবা/সেন্ট্রাল ডেস্ক/কেএইচ/