তোমাদের মধ্যে দীপু মনি হওয়ার প্রতিজ্ঞা থাকতে হবে: কামরুজ্জামান

বক্তব্য রাখছেন সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী কামরুজ্জামান সোহেল।

চাঁদপুর: সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী কামরুজ্জামান সোহেল বলেছেন, প্রত্যন্ত অঞ্চলের বিদ্যালয়ের শিক্ষার্থীদের এখন আর পিছিয়ে থাকার সুযোগ নাই। শহরের বিদ্যালয়গুলোর শিক্ষার্থীরা কিভাবে এগিয়ে যাচ্ছে তাদেরকে অনুসরণ করতে হবে। তোমাদের কথা বলার মধ্যেও পরিবর্তন আনতে হবে। যেন কেউ বুঝতে না পারে তুমি গ্রামের বিদ্যালয়ে পড়ছো। চলাফেরা ও একাডেমিক শিক্ষা সব কিছুইর মধ্যেই আন্তরিকতা থাকতে হবে। প্রতিজ্ঞা করে চলতে পারলে তোমরাও এক সময় এই অঞ্চলের গর্ব মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির মতো হতে পারবে। দেশের প্রতি ভালোবাসা, ছোটদের প্রতি স্নেহ ও বড়দের সম্মান করলে তোমরাও যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠবে।

বুধবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আশার আলো ফাউন্ডেশন নামে সংগঠনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি শিক্ষার্থীদের সাথে তার শিক্ষা জীবনের অভিজ্ঞতা বিনিময় করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল।

সভপতিত্ব করেন সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম সোহান। আরো বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য স্বপন মাহমুদ, শিক্ষানুরাগী ও আ’লীগ নেতা শামছুজ্জামান পাটওয়ারী প্রমূখ।
এমএমএ/