তিন মাসেও বিচার পেলেন না ইউপি সচিব ইউনুস আলী

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়ন পরিষদের সচিব ইউনুস আলী, একই ইউনিয়নের ইউপি সদস্য কর্তৃক শরিরিক ভাবে লাঞ্চিত হয়ে বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরলেও এখনো বিচার  পান নি। বিচার না পেয়ে আতঙ্ক ও উৎকন্ঠা নিয়ে আফিস করছেন তিনি।

ইউপি সচিব ইউনুস আলী বলেন, আলাদিপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য রাঙ্গামাটি গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে জাকারিয়া সরকারের অনৈতিকদাবী পুরন না করায়, চলতি বছরের গত ২৩ মার্চ উপজেলা চত্তরে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে তাকে শারিরিক ভাবে লাঞ্চিত করে ওই ইউপি সদস্য। এই ঘটনায় তিনি ওই দিনে, ফুলবাড়ী থানা ও উপজেলা নির্বাহী অফিসার বরারবর লিখিত অভিযোগ করেন।

তিনি বলেন, লিখিত অভিযোগ করার তিন মাস পেরিয়ে হলেও এখন প্রর্যন্ত ওই ইউপি সদস্যের বিরুদ্ধে কোন প্রকার আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়নি। পক্ষান্তরে ওই ইউপি সদস্য আবারো তাকে মারপিট করার হুমকি দিয়ে আসছে।

ইউপি সচিব সমিতির দিনাজপুর জেলা কমিটির নেতা গোলাম কিবরিয়া বলেন, একজন সচিব সরকারী দায়িত্ব পালন করতে গিয়ে যদি ইউপি সদস্যে দ্বারা শারিরিকভাবে লাঞ্চিতের শিকার হয়, আর সেই ঘটনার যদি কোন বিচার না হয় তাহলে আগামীতে ইউপি সচিবগণের পক্ষে সঠিক ভাবে সরকারী দায়িত্ব পালন করা কঠিন হয়ে পড়বে। এজন্য এই ঘটনার তিনি উপযুক্ত শাস্তির দাবী জানান।

এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীরর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি তদন্ত সাপেক্ষে শিঘ্রই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

নাবা/ডেস্ক/রাজু