ছেঙ্গারচর পৌর বাজার বণিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন

মতলব উত্তর : ব্যাপক উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌর বাজার বণিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দীর্ঘ ৫ বছর পর স্বতঃস্ফূর্ত ভাবে ভোট দিতে পেরে আনন্দিত ব্যবসায়ীরা। মোট ভোটার সংখ্যা ৪৮৬ জন। কাস্টিং হয়েছে ৪৭৪ ভোট ও বাতিল হয়েছে ১২ ভোট।

নির্বাচন পর্যবেক্ষণ করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার ও চাঁদপুর থেকে আগত নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ওসি মোঃ কবির হোসেন। প্রিজাইটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন। নির্বাচনে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ ফোর্স মোতায়েন করা হয়।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মনির হোসেন বেপারী (ছাতা) ও শাহআলম প্রধান (চেয়ার)। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন নাছির উদ্দিন ফরাজি (হারিকেন) এবং মোঃ ওমর খান (মাছ)। সহ-সভাপতি পদে মোঃ শাহজাহান ঢালি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সভাপতি পদে মনির হোসেন বেপারী ছাতা প্রতিকে ২৭৯ ভোট পেয়ে জয়ী হয়েছেন। সাধারণ সম্পাদক পদে নাছির উদ্দিন ফরাজি হারিকেন প্রতীকে ২৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সম্মানিত সদস্য পদে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সদস্যরা হলেন- আবুল হোসেন ফরাসি, মোঃ জামান সরকার, মোঃ শাহনুর বেপারী, সাংবাদিক মনিরুল ইসলাম মনির, ডাঃ মজিবুর রহমান, মোঃ সাইফুল ইসলাম, মোঃ নাজমুল খান, ইব্রাহিম লস্কর ও মোঃ নাজিম হোসেন।

এমএমএ/