চৌগাছায় নৌকার নেতাকর্মীদের প্রচারণার পাল্লা বইছে

উপজেলা সংবাদদাতা। নাগরিক বার্তা.কম
চৌগাছা (যশোর): আসছে জাতীয় নির্বাচনে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের নৌকার প্রার্থীকে বিজয়ী করতে দিনব্যাপি প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামীলীগ নেতাকর্মীরা। 
রবিবার (২৩ ডিসেম্বর) দুপুর থেকেই প্রার্থী বীরমুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল অধ্যাপক ডাঃ নাসির উদ্দিনসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপজেলার পাতিবিলা, হাকিমপুর, নারায়নপুর ও স্বরূপদা ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রচারণা চালান। এসময় তিনি বিভিন্ন স্থানে কয়েকটি পথসভায় বক্তৃতা করেন।
এসময় তার সাথে ছিলেন চৌগাছা সদর ইউনিয়নে বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান বর্তমান উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার আস্থাভাজন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান। জগদীশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান, মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার,  উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, নারায়নপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন মুকুল, স্বরূপদাহ ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন, সিংহঝুলি ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল, জেলা আওয়ামী লীগের সদস্য শাহীন সরদার, সাবেক ব্যাংক কর্মকর্তা আব্দুস সালাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান, গোলাম মোস্তফা ও সিদ্দিকুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা  ইব্রাহিম হোসেন, রাজুসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, যুবমহিলালীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
অপরদিকে একই দিনে জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুলের নেতৃত্বে চৌগাছা শহরে এবং উপজেলার বিভিন্ন গ্রামে নৌকার পক্ষে প্রচারণা চালানো হয়েছে। এসময় তার সাথে ফুলসারা ইউনিয়িনের উন্নয়নের কারিগর ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, মৃধাপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মুস্তানিচুর রহমান, চৌগাছা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি দেবাশীষ মিশ্র জয়, চৌগাছা পৌর মেয়র ও যুবলীগ নেতা নূর উদ্দিন আল মামুন হিমেল, জেলা পরিষদ সদস্য ও সুখপুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হবিবর রহমান হবি, জেলা পরিষদ সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, সিংহঝুলি ইউপির সাবেক চেয়ারম্যান রেজাউর রহমান রেন্দু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক ও চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান রিন্টুসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃস্থানীয় ব্যক্তিগণ ।
এমএমএ/