চেয়ারম্যান পদে রিয়াজের দলীয় মনোনয়ন ফরম জমা

মতলব উত্তর : কেন্দ্রীয় যুবলীগের সদস্য রিয়াজুল হাসান রিয়াজ আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়ে ফরম জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সকালে বাংলাদেশ আওয়ামীলীগের ধানমন্ডি কার্যালয়ে ফরম জমা দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভুইয়া, মতলব উত্তর উপজেলা যুবলীগের নেতা আশরাফুল ইসলাম’সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের অলিপুর গ্রামে তার জন্মগ্রহন। ছাত্র জীবন থেকেই তিনি ছাত্রলীগ ও পরবর্তীতে যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

রিয়াজুল হাসান রিয়াজ বলেন, আমি সকলের দোয়া ও সহযোগীতায় দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছি। আমি আশা করি দল আমাকে মনোনয়ন দিবে। বিগত দিনের কর্মকান্ড অনুযায়ী আমার আত্মবিশ্বাস প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেই মনোনয়ন দিবেন। রিয়াজ আরও বলেন, মতলব উত্তরে আমার অনেক জনপ্রিয়তা আছে। ইত্যোমধ্যে জনগনের কাছ থেকে সেই সাড়া পেয়েছি। জনগণ ও দলীয় নেতাকর্মীরা আমাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে পেতে চায়। আমি সকলের ভোটে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে সুখে দুঃখে মানুষের পাশে থেকে সেবা করে যাব। সকলকে সাথে নিয়ে মতলব উত্তরকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
এমএমএ/