চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন জাহাঙ্গীর হোসেন বেপারী

হাইমচর : হাইমচর উপজেলা যুবলীগ আহ্বায়ক, বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত্ব ও সমাজ সেবক মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ ধানমন্ডির রাজনৈতিক কার্যলয় হতে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন। পরবর্তীতে বাংলাদেশ আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ ওবায়েদুল কাদের এমপি ও দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলাফের নিকট জমা দিয়েছেন। মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী হাইমচর মাটি ও মানুষের জনপ্রিয় নেতা হিসেবে সর্ব সাধারনের নিকট পরিচিত মুখ। সে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।
মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী জানান তার বাবা মরহুম আব্দুর রব বেপারী হাইমচরের একজন বিশিষ্ট মুরুব্বী ও সমাজসেবক ছিলেন। মানুষের সুখে দুঃখে সব সময় সহযোগীতার হাত বাড়ীয়ে দিতেন।মানুষের ব্যাক্তিগত, পারিবারিক, গুষ্টিগত, এলাকাকেন্দ্রিক ও রাজনৈতিক সহ হাজারো সমস্যার সমাধান করেছেন। মানুষ তার আন্তরীক সেবার জন্য তাকে আজও অত্যন্ত শ্রদ্ধার সাথে স্বরন করেন। আমার বড় ভাই উপজেলা সদর আলগী বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি অন্যান্য ভাইয়েরাও মানব সেবায় নিয়োজিত। জাহাঙ্গীর হোসেন বেপারী তার বাবার মানব সেবার আদর্শে অনুপ্রানিত হয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। উপজেলার সর্বত্র ব্যাপক গনসংযোগ করেছেন।
গনসংযোগে তিনি হাইমচরের উন্নয়নের রুপকার সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমানে শিক্ষামন্ত্রী স্থানীয় সাংসদ ডা. দীপু মনির এমপির ব্যাপক উন্নয়ন কাজের কথা জনগনের মাঝে তুলে ধরে সর্মথন ও দোয়া কামনা করছেন। গনসংযোগে সর্বস্তরের জনগন বিশেষ করে যুবক ও তরুন প্রজন্মের মাঝে সাড়া পড়েছে। জাহাঙ্গীর হোসেন বেপারী বলেন আমি ডা. দীপু মনির সহযোগীতা নিয়ে হাইমচরের অসমাপ্ত উন্নয়ন মূলক কাজ সমাপ্ত করতে হাইমচর বাসীর সহযোগীতা চাই। আমার আশা ও বিশ^াস হাইমচর বাসী আসন্ন উপজেলা নির্বাচনে আমাকে বিপুল ভোটে বিজীয় করবে।
এমএমএ/