চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি | নাগরিক বার্তা

চিতলমারীতে ইউএনওর সঙ্গে সাংবাদিকদের শুভেচ্ছা ও মতবিনিময়

বাগেরহাট জেলার চিতলমারী উপজেলায় নবাগত উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মোঃ মারুফুল আলম এর সঙ্গে চিতলমারী প্রেসক্লাবের সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৪জুন) সকালে নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ফুলের তোড়া দিয়ে ইউএনওকে শুভেচ্ছা জানান জেলার বিভিন্ন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা।

মতবিনিময় কালে ইউএনও মোঃ মারুফুল আলম প্রেসক্লাবের সাংবাদিকদের বলেন, চিতলমারী উপজেলা প্রশাসনের সুশাসন প্রতিষ্ঠা এবং সামগ্রিক উন্নয়নে তিনি বদ্ধপরিপকর থাকবেন। বাল্যবিবাহ, মাদক, জঙ্গিবাদ ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের দুর্নীতির চিত্র সহ সমাজের বিভিন্ন অনিয়মের চিত্র তুলে ধরতে তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। এগুলো প্রতিরোধে বিশেষ জোর দেয়া হবে।

এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী ইশতেহার দুই হাজার একুশ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করার প্রচেষ্টাকে অব্যাহত রাখা, জাতিসংঘ থেকে এসডিজি প্রকল্প, যেখানে ১৭টি গোল আছে, সেটার সাথে একাত্বতা ঘোষনা করে সরকারের বড় পরিকল্পনা দুই হাজার একচল্লিশ সালের মধ্যে আমাদের এই দেশটাকে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে একটি উন্নত রাষ্ট্রে পরিনত করার ধারাকে অব্যাহত রাখাসহ সবার সাথে হৃদ্যতা বজায় রাখার আশাবাদ ব্যক্ত করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন দেশে কেউ গৃহহীন থাকবেনা আর ঘরে ঘরে বিদ্যুৎ পৌছাবে, সেদিকে খেয়াল রাখা হবে।

উল্লেখ্য, নবাগত ইউএনও মোঃ মারুফুল আলমের জন্মস্থান কুষ্টিয়ার মীরপুর উপজেলায়। তিনি কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি ভাষা ও সাহিত্যে মাষ্টার্স শেষে ২৯ তম ব্যাচে প্রশাসনে বিসিএস ক্যাডারভুক্ত হন।

শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠানে সময় উপস্থিত ছিলেন চিতলমারী প্রেসক্লাবের সভাপতি মুন্সী দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মেরাজুল খান, প্রচার ও দপ্তর সম্পাদক মীর মাসুদ হুসাইন, কোষাধ্যক্ষ এম, জাহিদ, নির্বাহী সদস্য বিভাষ দাস, মোঃ রুহুল আমিন, মোঃ রফিকুল ইসলাম, গোবিন্দ মজুমদার, সৌমিক মজুমদার, মোঃ বাদশা মুন্সী, মোঃ শাহীন মুন্সী, জিনিয়া আক্তার প্রমূখ।

নাবা/ডেস্ক/রাজু