চাঁদপুর প্রেসক্লাবের অভিষেক, সংবর্ধনা ও সম্মাননা প্রদান

চাঁদপুর: ঐতিহ্যবাহী চাঁদপুর প্রেসক্লাবের ২০১৯ সালের কার্যনির্বাহী পরিষদের অভিযষেক অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে প্রেসক্লাব মাঠে ৩৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অভিষিক্ত হওয়ার এই শুভ অনুষ্ঠানে চাঁদপুরের বিশিষ্ট ক’জন ব্যক্তিত্বকে প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি।

বর্ণাঢ্য ও বর্ণিল আয়োজনে অনুষ্ঠানে চাঁদপুরের বিশিষ্ট ব্যক্তিকে প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত অতিথি হচ্ছেন ইউএস বাংলা এয়ারলাইন্স-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন ও এবিসি ফুটওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক জয়নাল আবেদীন মজুমদার সিআইপি। এছাড়া মরণোত্তর সম্মাননা প্রদান করা হয় মহান স্বাধীনতা যুদ্ধে চাঁদপুরে বীর শহীদ জাবেদ উল্যাহ’র পক্ষে তার পরিবারের সদস্য মো: রফিকুল্লাহ্।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মো. জিহাদুল কবির বিপিএম, পিপিএম, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, আলহাজ ওচমান গণি পাটওয়ারী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

নাবা/শআ/