চাঁদপুর জেলা ছাত্রলীগ সম্পাদকের নির্দেশে কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবুর আহবানে সাড়া দিয়ে মতলব উত্তর উপজেলার সটাকী গ্রামের মৃত ইউনুস আলীর স্ত্রী হোসনে আরা বেগমের ক্ষেতের ধান কেটে দিয়েছে উপজেলা ছাত্রলীগের নেতৃবন্দ।

ছাত্রলীগ সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু নাগরিক বার্তাকে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ছাত্রলীগের প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের অসহায়, দরিদ্র কৃষকদের ধান কাটায় সহায়তা করার নির্দেশ দিয়েছেন।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির কৃষি বিষয়ক সম্পাদক এসএম মাসুদুর রহমান মিঠুর মাধ্যমে জানতে পারি আমার জেলার মতলব উত্তর উপজেলার হোসনে আরা নামের এক হতদরিদ্র কৃষক টাকার অভাবে তার জমির ধান কাটতে পারছেন না। সঙ্গে সঙ্গে ওই নারী কৃষকের সাথে মুঠোফোনে যোগাযোগ করে উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দকে তাকে সহযোগীতা করতে বলি। নেতা-কর্মীরা তাৎক্ষনিক দরিদ্র পরিবারের ধান কেটে মাড়াই করে বাড়িতে পৌঁছে দেন।

পারভেজ করিম বাবু আরও বলেন, হোসনে আরার মতো চাঁদপুরের প্রতিটি অসহায় কৃষকের পাশে দাঁড়াবে চাঁদপুর জেলা ছাত্রলীগ।

হোসনে আরা বেগম মুঠোফোনে বলেন, আমি ছাত্রলীগের রাব্বানী, মিঠু ও বাবুর জন্য দোয়া করি আল্লাহ যেন তাদের ভালো রাখেন। তাদের জন্য এলাকার ছাত্রলীগ নেতা কর্মীরা আমার এই দু:সময়ে পাশে দাঁড়িয়েছে। তাদের সহযোগিতায় আমার ধান কাটা এবং ধান মেশিনের মাধ্যমে মাড়াই করে আমার বাড়িতে পৌঁছে দিয়েছে।

নাবা/২৫মে/তারেক