চাঁদপুরে ‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চাঁদপুর: ‘মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ’ এই শ্লোগানকে ধারন করে ‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী, কমিটি গঠন ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ ফেব্রুয়ারি) চাঁদপুর শহরের বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাও. মোহাম্মদ জসিম উদ্দিন।

‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠনের সভাপতি শরীফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশীদ, সহ-সভাপতি জাহিদুল ইসলাম খান, যুগ্ম সাধারন সম্পাদক কে এম মোরশেদ, সাংগঠনিক সম্পাদক কাউছার আলম খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, মহিলা সম্পাদিকা রশ্নী নাগ, সহ-নারী সম্পাদিকা তাসমিয়া মুনতাহা, আসমা আক্তার।

সভায় বক্তারা বলেন, বর্তমান তরুণ সমাজ মাদকসহ নানা অপরাধ কবলে পড়ে ধ্বংসের পথে। তরুণ সমাজকে ধবংসের হাত থেকে রক্ষা করতে না পারলে, দেশ ভবিষ্যতে নেতৃত্ব্ সংকটে পড়বে। তরুণদের আদর্শ জাতি গঠন করতে হলে স্বপ্নতরু সামাজিক সংগঠনের প্রয়োজন রয়েছে। এ জন্য প্রয়োজন সামাজিক দায়িত্ব সম্পন্ন তরুণ সমাজ। তাই সকলকে এক সাথে কাজ করতে হবে। – প্রেস বিজ্ঞপ্তি।