গাজীপুরে ইমাম ও ওলামা মাশায়েখদের সন্মাননা

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের ইমাম ও ওলামা মাশায়েখদের সন্মাননা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে রাজাবাড়ী ইউনিয়নের ধলাদিয়া সাইবোর্ড এলাকায় হযরত ওমর ফারুক (রা:) জামে মসজিদ প্রাঙ্গনে এ সন্মাননা ও দোয়া অনুষ্ঠিত হয়।

ওলামা মাশায়েখদের সন্মাননা ও দোয়া অনুষ্ঠানের উদ্যোগতা ও রাজাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো: ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজেন্দ্রপুর আঞ্চলিক তাবলীগ জামাতের জিম্মাদার মো: আমিনুল ইসলাম।

নওয়াগাও পূর্বপাড়া আল্লাকারীম জামে মসজিদের খতিব আলহাজ মাও: কারী হাবিবুল্লাহ (রাজেন্দ্রপুরী’র) সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজাবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য আব্দুল কাদির ভূইয়া, রাজাবাড়ি সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাও: আজিজুল হক, রাজেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সদস্য আলী হোসেন, সমাজ সেবক জহিরুল ইসলাম, সাটিয়াবাড়ী পূর্বপাড়া জামে মসজিদের ইমাম মাও: জসিম উদ্দিন, মিঠালু জামে মসজিদের ইমাম মাও: আলী আকবর, হযরত ওমর ফারুক (রা:) জামে মসজিদের ইমাম মাও: ওহিদুজ্জামান, প্রমুখ।

অনুষ্ঠানে স্থানীয় দেড়শ মসজিদের ইমাম খতিব, ও কয়েকটি মাদরাসার প্রধানসহ প্রায় দুইশ জনকে সন্মাননা প্রদান করা হয়। পরে দোয়া পরিচালনা করেন ধলাদিয়া ফাতেমাতুযোহরা মহিলা মাদরাসার প্রধান শিক্ষক মাও: মুফতি মিজবাহ হুদ্দিন।

 

নাবা/ডেস্ক/হাফিজ