গন্ডামারা বোর্ড অফিস যুব সংঘের এক আলোচনা ও মতবিনিময়

হাইমচরের গন্ডামারা বোর্ড অফিস প্রাঙ্গনে  গন্ডামারা বোর্ড অফিস যুব সংঘের এক আলোচনা ও মতবিনিময় সভা শুক্রবারে  অনুষ্ঠিত হয়েছে।
সভায় সংগঠনের প্রধান উপদেষ্টা  ডাঃ আবু জাফর সালেহ সকল সদস্যের সাথে মতবিনিময় করে ২০১৯ সেশনের কমিটি গঠন করেন। এতে সভাপতি হিসেবে মনোনিত করেন  পুলিশ ইন্সপেক্টর মোঃ জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক মনোনিত করেন  মাইন উদ্দিন সোহাগ। সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার পাটওয়ারী উপস্থাপনায় সভায় সভাপতিত্ব করেন নব গঠিত কমিটির সভাপতি মোঃ জিল্লুর রহমান।
এই সময় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক  মাইন উদ্দিন আহমেদ সোহাগ বলেন, সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন। তিনি বলেন, “যুবকরাই পারে সমাজকে পাল্টে দিতে, মাদকমুক্ত সমৃদ্ধশালী  সমাজ গড়তে। বড়দের পরামর্শ নিয়ে যুবকদের এক হয়ে সমাজের অসংগতি গুলোকে দূর করার সময় এসেছে।
এসময় তিনি আর ও বলেন,গন্ডামারা বোর্ড অফিস যুব সংঘ” ২০১২ সালে প্রতিষ্ঠা লাভ করে এ পর্যন্ত ৬ টি বাৎসরিক মাহফিল, নিয়মিত ইফতার ও দোয়ার আয়োজন সহ বিভিন্ন সামাজিক সেবামূলক কাজ করে আসছে। শীঘ্রই বিনামূল্যে ব্লাড গ্রূপিং, স্বেচ্ছায় রক্তদান, মেধাবীদের বৃত্তি প্রদান, দরিদ্র্য শিক্ষার্থীদের সহযোগিতা করা, ফ্রি মেডিক্যাল কেম্পেইন করা সহ আরো নতুন নতুন সেবামূলক কার্যক্রম সংগঠনটি শুরু করতে যাচ্ছে।
আর বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা   বীর মুক্তিযোদ্ধা জনাব সফিউল্লাহ্ সওদাগর, জনাব মাওলানা আবু নোমান, জনাব সাইফুল্লাহ মাস্টার, জনাব জাকির হোসেন পাটওয়ারী।
 সভায় উপস্থিত ছিলেন সদস্য ডাঃ জিয়াউল হক সবুজ, রিপন বেপারী, জহিরুল ইসলাম, রশিদ রাড়ী, মানিক সর্দার,আপু সর্দার, মিন্টু বেপারী ও রাকিব বোপারী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ও সহ সংগঠনের সদস্যবৃন্দ।
-প্রেস বিজ্ঞপ্তি।