ক্রিকেটার যুবরাজের সঙ্গে ৭ নায়িকার লিংক-আপ

ক্রিকেটার যুবরাজের সঙ্গে লিংক-আপ রয়েছে ভারতীয় ৭ নায়িকার । হর হামেশাই শোনা যায় ভারতের ক্রীড়াঙ্গন ও চলচ্চিত্র অঙ্গনের তারকাদের সম্পর্কের গুঞ্জন।

অনেক ক্রিকেট তারকা ও অভিনেত্রী ঘর-সংসারও করছেন। তাঁদের অন্যতম তারকা ক্রিকেটার যুবরাজ সিং।

দীপিকা পাড়ুকোন থেকে প্রীতি জিনতা, সাত বলিউড অভিনেত্রীর সঙ্গে যুবরাজ সিংয়ের লিংক-আপ গুঞ্জন বলিমহলে বেশ সাড়া ফেলেছিল। সে সম্পর্কে জেনে নেওয়া যাক :

 

দীপিকা পাড়ুকোন

একসময় ভারতের তারকা-অঙ্গনে হইচই পড়ে গিয়েছিল। খবর, নিজের টিমমেট যুবরাজ সিংয়ের জন্য বলি সুন্দরী দীপিকা পাড়ুকোনকে উৎসর্গ করেছিলেন পৃথিবীর অন্যতম সেরা উইকেটকিপার-ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি। ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর দীপিকার সঙ্গে দেখা হয় যুবরাজের। গুঞ্জন রয়েছে, দীপিকার প্রতি দুর্বলতা ছিল ধোনির। কিন্তু বন্ধুত্ব তাঁর কাছে আগে। যখন ধোনি জানতে পারেন, দীপিকার ব্যাপারে আগ্রহী যুবরাজ, তখন এ যুগলের কাছ থেকে নিজেকে সরিয়ে নেন মিস্টার কুল। পরে অবশ্য যুবরাজকে ছেড়ে রণবীর কাপুরের প্রেমে পড়েন দীপিকা।

প্রীতি জিনতা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কিংস ইলেভেন পাঞ্জাব দলে থাকাকালে যুবরাজ সিং ও প্রীতি জিনতার বন্ধুত্ব শুরু হয়। যদিও এ যুগল সব সময়ই সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। তবে তাঁদের দৈহিক ভাষা ও উপস্থিতি অন্য কথা বলে।

কিম শর্মা

ক্যারিয়ারে তখন সাফল্যের তুঙ্গে যুবরাজ সিং। মাঠের শট আর অভিনেত্রী কিম শর্মার সঙ্গে প্রেমের গুঞ্জন ঝড় তুলছিল একসঙ্গে। চার বছর প্রেমের পর যখন ভারতজুড়ে এ যুগলের গাঁটছড়া বাঁধার অপেক্ষা, তখনই খবর, বিচ্ছেদ হয়ে গেছে এ যুগলের। অনেকে অবশ্য বিচ্ছেদের জন্য দায়ী করেন যুবরাজ সিংয়ের মা শবনম সিংকে, তবে অন্যদের মত, সত্য লুকিয়ে আছে অন্য কোথাও।

নেহা ধুপিয়া

যুবরাজ সিং ও নেহা ধুপিয়ার সম্পর্ক এখনো গাঢ়। বি-টাউনে গুঞ্জন, একসময় চুটিয়ে প্রেম করেছেন যুবরাজ-নেহা। মজার ব্যাপার হলো, অঙ্গদ বেদিও যুবরাজের ভালো বন্ধু। যা হোক, নেহা-অঙ্গদের বিয়েতে নিমন্ত্রণ করা হয়নি যুবরাজ সিংকে।

মিনিশা লামবা

বলিপাড়ায় গুঞ্জন, অভিনেত্রী মিনিশা লামবার সঙ্গেও প্রেমের সম্পর্ক ছিল যুবরাজ সিংয়ের। দুজনের চুম্বনরত একটি ছবি একসময় অন্তর্জালে ঝড় তুলেছিল। মিনিশা অবশ্য পরে বলেছিলেন, ওই ছবিতে তিনি ছিলেন না, ছিলেন তাঁরই মতো দেখতে অন্য কেউ।

রিয়া সেন

বলা হয়, খুবই সংক্ষিপ্ত সময়ের প্রেম ছিল অভিনেত্রী রিয়া সেন ও ক্রিকেটার যুবরাজ সিংয়ের। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে এ যুগলকে দেখা যেত। এই উপস্থিতি প্রেমের গুঞ্জনে ঘি ঢালে।

হ্যাজেল কিচ

ছয় বলে ছয় ছক্কা মারা যুবরাজ সিংয়ের প্রেমের গুঞ্জনের তালিকার শেষ জন অভিনেত্রী হ্যাজেল কিচ। অবশ্য এ সম্পর্ক শুধু প্রেমেই আবদ্ধ নয়, বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা এবং এখন সুখী দম্পতি।  সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস।

নাবা/ডেস্ক/হাফিজ