কিশোর ফুটবল একাডেমীর প্রমীলা ফুটবলারদের মাঝে জার্সি বিতরণ

চাঁদপুর: চাঁদপুর কিশোর ফুটবল একাডেমীর প্রমীলা ফুটবলারদের মাঝে জার্সি ও ফুটবল তুলে দিলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। ১৪ ফেব্রুয়ারি বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে অনুশীলনরত স্কুল পড়–য়া একাডেমীর শিক্ষাথীদের মাঝে এগুলো তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল. জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপকমিটির সম্পাদক আলহাজ¦ শাহির হোসেন পাটওয়ারী, চাঁদপুর কিশোর ফুটবল একাডেমীর নবাগত সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু নাসের পাটওয়ারী বাচ্চু, একাডেমীর নবাগত সাধারন সম্পাদক ও চাঁদপুর পৌরসভার কাউন্সিলর সাবেক ফুটবলার নাছির চোকদার, যুগ্ম সম্পাদক মুজিবুর রহমান মুজিব, একাডেমীর প্রধান ও জেলা ক্রীড়া সংস্থার ফুটবল কোচ ইউছুফ বকাউল, একাডেমীর সাবেক সাধারন সম্পাদক তাইজউদ্দিন বকাউল, সাংগঠনিক সম্পাদক রিপন পাটওয়ারী, একাডেমীর কর্মকতা খোকন বকাউল, হানিফ বকাউল,মনির গাজী, সাবেক ফুটবলার অমিয় রায় ঝন্টু সহ সাবেক খেলোয়াড় ও একাডেমীর অনন্য কর্মকতাগন।

জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বৃহস্পতিবার বিকেলে জেলা ফুটবল দলের অনুশীলন দেখতে আসেন।

উল্লেখ্য দীর্ঘদিন ধরেই শহরের বিভিন্ন স্কুলের প্রাইমারি পড়–য়া শিক্ষাথীদের নিয়ে একাডেমীর অর্থয়ানে চাঁদপুর স্টেডিয়ামে নিয়মিত অনুশীলন চলছে। এই অনুশীলনে প্রায় ৫০ জন প্রমীলা ফুটবলার অংশ নিয়েছেন।
নাবা/এমএমএ/