কচুয়ায় বার্ষিক ২৩ তম মুসলিম মহাসমাবেশ সম্পন্ন

কচুয়া: চাঁদপুরের কচুয়ার গোহাট উত্তর ইউনিয়নের পালগীরি মজলিশে বেলায়ত শরীফ প্রাঙ্গনে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী ( সাঃ) উদযাপন ও মুজাদ্দেদে জামান হযরত শাহ নেয়ামত শাহ ( রহঃ) এর স্মরণে বার্ষিক ২৩ তম মুসলিম মহা সমাবেশ, খতমে কোরআন, ওয়াজ ও জিকিরের মাহফিল রবিবার(৩ মার্চ) সম্পন্ন হয়েছে।

বিশিষ্ট শিল্পপতি ও গোহাট উত্তর ইউপি চেয়ারম্যান হাজী আঃ হাই মুন্সীর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বয়ান এবং আখেরী মুনাজাত পরিচালনা করেন-কুমিল্লার তিতাসের দড়িকান্দি মজলিসে বেলায়েত শরীফের পীর সাহেব, রাহনুমায়ে শরিয়ত ও তরিকত আলহাজ্ব মাওলানা সোহরাব হোসেন আতিক শাহ।

মুসলিম মহাসমাবেশে এম এ আউয়াল খাঁন ফারুকী আল মুজাদ্দেদী’ র প্রধান পৃষ্ঠপোষকতায় ও খাঁন মোঃ বাহাউদ্দিন শাহ ফারুকী মুজাদ্দেদী আলক্বাদেরী’র পরিচালনায় বিশেষ বক্তার বয়ান করেন-ঢাকা মোহাম্মদপুর কৃষি মার্কেট তাহেরিয়া জামে মসজিদের খতিব মোফাচ্ছেরে কোরআন মাওঃ মুফতি খন্দকার সাইফুল ইসলাম বাগদাদী,গোলবাহার আশেক আলী খান জামে মসজিদের খতিব মাওঃ শিহাব উদ্দিনসহ কচুয়ার বিশিষ্ট আলেমগণ।

উক্ত মুসলিম মহাসমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কচুয়া উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন চৌধুরী , পালগীরি গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও সাবেক মেম্বার মোঃ ওমর ফারুক মুন্সী,প্রমুখ।

আখেরী মুনাজাত শেষে তাবারুক বিতরণের মাধ্যমে মুসলিম মহাসমাবেশের সমাপ্তি ঘটে।

নাবা/এমএমএ/