এসি বাসে ফেন্সিডিলের চালান!

রাজধানীর মোহাম্মদপুর বাসষ্ট্যান্ডে বেনাপোল থেকে ছেড়ে আসা আলফা লাইন নামের একটি এসি বাসে অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার করেছে র‍্যাব-২।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে শুরু হওয়া এই অভিযান বাসের পেছনের বিশেষ কৌশলে লুকিয়ে রাখা একটি বক্স থেকে এই মাদক উদ্ধার করা হয়। মাদকের চালানসহ ৪ জনকে আটক করা হয়।

এ বিষয়ে র‌্যাব-২ এর কম্পানি কমান্ডার (সিপিসি-৩) এসপি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী বলেন, যশোরের চৌগাছা থেকে এই মাদকের চালানটি এসেছে। এই গাড়ির অনেকগুলো সিট ভাঙ্গা। গাড়ির ভিতরে বাঁশ, রশি দিয়ে এমন একটি আবহ তৈরি করা হয়েছে যেনো বাসটি পরিত্যক্ত।

বাসটিকে ঢাকায় আনা হচ্ছে ঠিক করার জন্য। কিন্তু এর আড়ালে বিপুল পরিমান মাদকের চালান নিয়ে এরা ঢাকায় আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে আমরা গাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক উদ্ধার করি। গাড়িটিতে কোনো পরিবহন কোম্পানির ব্যানার নেই। এ পর্যন্ত ৩ থেকে ৪ বার ঢাকায় মাদকের চালান নিয়ে এসেছে বলে জানিয়েছে তারা।

র‍্যাবের আটক হওয়া ৪ জানের মধ্যে দুজন মাদকের ডিলার রয়েছে। এরা হলো মোহন (২৫), পিতা. কোরবান আলী, বাবলু (২৮), পিতা. নুর ইসলাম, আসাদুল (৩০), পিতা, শহিদুল, এদের সকলের বাড়ি যশোর জেলায় এবং রুবেল (২৭), সিদ্দিক শেখ, এর বাড়ি জিনাইদা জেলায় বলে জানিয়েছে র‍্যাব।

তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় র‍্যাব।

নাবা/ডেস্ক/ওমর