এমপি হওয়ার পূর্বে কেউ আমার চাইতে বেশী উন্নয়ন কাজ করে নাই: এমএ হান্নান

ছবি: নাগরিক বার্তা.কম

স্টাফ করেসপন্ডেন্ট। নাগরিক বার্তা.কম
চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী উপজেলা বিএনপির সাবেক সভাপতি, মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ¦ এম এ হান্নান তার নির্বাচনী এলাকাতে টানা ২৫ কিলোমিটার পায়ে হেটে গণসংযোগ করেছেন।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকালে নেতা-কর্মী, সমর্থকদের সাথে নিয়ে উপজেলার শোল্লা বাজার থেকে তিনি উক্ত গণসংযোগ শুরু করেন। পরে আদর্শ বাজার (বড়গাঁও), আষ্টা বাজার, খাজুরিয়া বাজার, গুপ্টি বাজার, গুপ্টি রাস্তার মাথা দোকান, ফকির বাজার, চালিয়া পাড়া, মনতলা, লক্ষ্মীপুর, আনন্দ বাজারে গণসংযোগ করেন।

এদিকে গণসংযোগর সময় রাস্তার দু’পাশে দাঁড়িয়ে থাকা হাজার-হাজার নারী-পুরুষ হাতনেড়ে এমএ হান্নানকে শুভেচ্ছা জানান। এসময় এমএ হান্নান জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করে তাকে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। এছাড়া তিনি বেশ কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বলেন, আমি চ্যালেঞ্জ করে বলতে পারি সারা বাংলাদেশের মধ্যে এমপি হওয়ার পূর্বে কেউ আমার চাইতে বেশি উন্নয়ন কাজ করে নাই। যে ব্যক্তি উন্নয়ন কাজে পারদর্শী তাকে ভোট দিয়ে নির্বাচিত করা ভোটারের নৈতিক দায়িত্ব বলে আমি মনে করি।

তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হলে ৩০ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির ধানের শীর্ষ প্রতীকে জয়যুক্ত করুন। এবারের নির্বাচন দেশনেত্রীকে কারাগার থেকে মুক্তি আন্দোলনের নির্বাচন, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার নির্বাচন। তাই বিএনপির সকল পর্যায়ের নেত-কর্মী ভাই-বোনদের প্রতি উদ্ধাত্ব আহ্বান অতীতের সকল দ্বিধা-দ্বন্ধ ভুলে ধানের শীর্ষের বিজয়ন নিশ্চিত করতে ঐক্যবব্ধ হয়ে কাজ করুন।

গণসংযোগের সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম চৌধুরী, বিএনপি নেতা ডা. একে আজাদ, ফারুক মিয়াজী, ৩নং ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম খাঁন আশু, সাবেক সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, ৫নং ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, মনির পাটওয়ারী, মিজানুর রহমান, মাসুদ খন্দকার, ইঞ্জিনিয়ার তাহেরুল ইসলাম, জেলা যুবদলের সদস্য আব্দুল মতিন, মো. হাছান, উপজেলা যবুদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মাহাবুব মোশেদ কচি, ইউপি সদস্য নজরুল ইসলাম, সাবেক ছাত্রনেতা এড. সোহাগ, আমির হোসেন, ৩নং ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ, ছাত্রনেতা মাছুম ও মুকিত হোসেন প্রমুখ।
এমএমএ/