এমএ কুদ্দুসের দলীয় মনোনয়ন ফরম জমা

মতলব উত্তর : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও তৃণমূলের প্রাণের স্পন্দন, বিশিষ্ট সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়ে ফরম জমা দিয়েছেন।

বুধবার আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে তিনি স্বতঃফুর্তভাবে দলীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে ফরম দাখিল করেন।

এমএ কুদ্দুস বলেন, মতলব উত্তরে আমার যথেষ্ট জনপ্রিয়তা আছে। আমি আশা করি দল মনোনয়ন দিলে জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। তৃণমূলের নেতাকর্মীরা আমাকে চেয়ারম্যান হিসেবে পেতে চায়। এটা তাদের প্রাণের দাবী। তিনি আরও বলেন, আমি আওয়ামীলীগের রাজনীতি করে জীবনে অনেক ত্যাগ স্বীকার করেছি। আমার এ শ্রমের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন বলে আমার শতভাগ আত্মবিশ^াস আছে। আমি নির্বাচিত হলে জনগণকে সাথে নিয়ে মতলব উত্তরকে সন্ত্রাস, দূর্নীতি, মাদক মুক্ত, সমৃদ্ধশালী ও আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলবো। এবং উপজেলার বাকী উন্নয়ন কাজগুলো সমাপ্ত করবো।

উল্লেখ্য, ২০০৯ ও ২০১৪ সালে এমএ কুদ্দুস উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হন। রাজনৈতিক সিদ্ধান্তে তাকে মনোনয়ন দেয়া হয়নি। ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনেও তিনি সংসদ সদস্য পদে মনোনয়ন চান। কিন্তু দল তাকে মনোনয়ন দেয়নি। দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দলকে ঐক্যবদ্ধ রেখে আ’লীগ সভানেত্রী শেখ হাসিনার আনুগত্যতা পোষণ করে কাজ করে যাচ্ছেন তিনি। এর আগে উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন এবং দীর্ঘ ৩৫ বছর ধরে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প পানি ব্যবহারকারী ফেডারেশনের সভাপতিসহ বাংলাদেশ পানি ব্যবহারকারী ফেডারেশনের সভাপতির দায়িত্বপালনসহ সামাজিক কর্মকান্ড করে আসছেন জাতির শ্রেষ্ঠ সন্তান এমএম কুদ্দুস।
এমএমএ/