ইঞ্জিনিয়ার জসীম উদ্দিনের মা’য়ের কুলখানি সম্পন্ন

কচুয়া:  জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক,বিশিষ্ঠ সমাজসেবক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার জসীম উদ্দিনের মা খায়রুন নেছার কুলখানি সম্পন্ন হয়েছে।

শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) বাদ জুমআ নিজ বাড়ি চাঁদপুরের কচুয়াস্থ ২নং পাথৈর ইউনিয়নের মালিগাঁও গ্রামের প্রধানিয়া বাড়িতে মিলাদ মাহফিল, কুরআনখানি ও দোয়া-মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠিত হয় কুলখানি।

উল্লেখ্য, রবিবার(৩ ফেব্রুয়ারি) নিজ বাড়ি কচুয়াস্থ ২নং পাথৈর ইউনিয়নের প্রধানিয়া বাড়িতে ভয়-ভীতি জনিত কারনে আনুমানিক রাত ২টায় খায়রুন নেছার ব্রেন হেমারেজ হয়।তাৎক্ষনিক ভাবে তাকে কুমিল্লাস্থ গৌরিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানে তার অবস্থা আশংকাজনিত হলে তাকে ঢাকাস্থ প্রশান্তি হাসপাতাল লিঃ এ নিয়ে যাওয়া হয়।সেখানে তিনি আই.সি.ইউতে লাইফ সাপোর্টার অবস্থায় ইন্তেকাল করেম মিনিটে কৃত্রিম শ্বাস-প্রশ্বাস যন্ত্র খুলে নিয়ে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

সোমবার (০৪ ফেব্রুয়ারি) বাদ যোহর জানাযার নামাজ মরহুমার নিজ বাড়ি মালিগাঁও প্রধানিয়া বাড়িতে অনুষ্ঠিত হয়।জানাজা শেষে তাকে প্রধানিয়া বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়

এছাড়াও মরহুমার স্মরণে ঢাকাস্থ দক্ষিন বনশ্রী জামে মসজিদ ,কক্সবাজারের তানজিমুল উম্মাহ মাদ্রাসা এবং জাপানের ওসকা জামে মসজিদে মিলাদ ও মাহফিলের আয়োজন করা হয়।

এমএমএ/