আশুলিয়ায় প্রাইভেটকারে আগুন

সাভারের আশুলিয়ায় চলন্ত একটি প্রাইভেটকারে অগ্নিকাণ্ড ঘটেছে। খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে প্রাইভেটকারটি সম্পূর্ণ পুড়ে গেলেও কোনো হতাহতর খবর পাওয়া যায়নি। আজ শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়ার বেড়িবাঁধ ব্রিজে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে প্রাইভেটকারটির কোনো যাত্রী বা চালককে পাওয়া যায়নি। প্রাইভেটকারটি আশুলিয়া থেকে উত্তরার দিকে যাচ্ছিলো।
উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম বলেন, দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণের কারণে গাড়িতে থাকা গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হয়নি। অন্যথায় বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা ছিলো।

আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইদুর রহমান বলেন, আগুনে পুড়ে যাওয়া গাড়িটি রেকার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। কিভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে তা প্রাথমিকভাবে জানা যায়নি। তবে যান্ত্রিক ত্রুটির কারণেই এ অগ্নিকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মহাসড়কে প্রায় একঘণ্টা যানচলাচল বন্ধ ছিলো বলেও জানান তিনি।

নাবা/ডেস্ক/হাফিজ