আজ মুমিনুলের বিবাহোত্তর সংবর্ধনা

ক্রিকেটার মুমিনুল হকের বিয়ের খবর বেশ পুরোনো। তবে আনুষ্ঠানিকতা এখনো বাকি। আজ শুক্রবার সেই আনুষ্ঠানিকতা সারতে যাচ্ছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। মিরপুরের পিএসসি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে মুমিনুলের বিবাহোত্তর সংবর্ধনা। এরই মধ্যে গতকাল গায়ের হলুদ অনুষ্ঠানও সেরে ফেলেছেন এই ক্রিকেটার।

কনে ফারিহা বাশারের বাসা মিরপুর ডিওএইচএসে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী। এরই মধ্যে বিয়ের নিমন্ত্রণপত্র বিলি হয়ে গেছে। এখন শুধু সানাইয়ের সুর বেজে ওঠার অপেক্ষা। গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এসেছিলেন শেষবার। সতীর্থদের মধ্যে বিয়ের আমন্ত্রণ কার্ড বিলি করার পর বেশ কিছুক্ষণ সময় কাটান।

অন্যদিকে, মুমিনুলের বিবাহোত্তর সংবর্ধনার দিনই ডিপিএলের সুপার লিগের ম্যাচে খেলছে তাঁর দল রূপগঞ্জ। বিয়ের অনুষ্ঠানের সময় আগেই নির্ধারণ থাকার কারণে সেটাও পেছনো সম্ভব নয়। সুপার লিগের সময় প্রকাশ হওয়ার পর সিসিডিএমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদ মাহমুদকে ম্যাচটির সময় পরিবর্তনের জন্য অনুরোধ করেন মুমিনুল। তবে সেটা আর সম্ভব হয়নি। তাই আজ ডিপিএলের ম্যাচ মিস করেই  আনুষ্ঠানিকভাবে বউকে ঘরে তুলতে যাচ্ছেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার।

(নাবা/১৯ এপ্রিল/এইচএ)