তুচ্ছ ঘটনায় জবি শিক্ষার্থীদের র‍্যাবের মারধর, আহত ৫

তুচ্ছ ঘটনায় জবি শিক্ষার্থীদের র‍্যাবের মারধর, আহত ৫

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের সঙ্গে  র‍্যাব-১০ এর সংঘর্ষে ৫ জন শিক্ষার্থী আহত হয়েছেন। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস  ছুটি শেষে উত্তরণ-২ বাস দিয়ে যাত্রাকালে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে এ সংঘর্ষ হয়। 

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে সায়দাবাদ মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে  এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়,  উত্তরণ-২  বাসটি সায়দাবাদ মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে পৌছানোর পর র‍্যাব-১০ এর গাড়ি (ঢাকা মেট্রো চ- ৫৩-২২৩৭) রাস্তায় দাঁড় করিয়ে লোক নামাতে শুরু করে। এসময় বাসের শিক্ষার্থীরা গাড়ি সরাতে বললে কথা কাটাকাটির এক পর্যায়ে  র‍্যাব শিক্ষার্থীদের ধাওয়া করে এবং মারধর করে। এসময় অনেক শিক্ষার্থীকে জোর করে র‌্যাবের গাড়িতে তুলে নেয়। 

এ ঘটনায় প্রতিবেদন লেখা পর্যন্ত  ৫ জন শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার খবর পাওয়া গেছে। একজন শিক্ষার্থীর চোখের অবস্থা আশংকাজনক বলেও জানা যায়। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থীরা হলেন, ১১ তম ব্যাচের শিক্ষার্থী শরীফ,  ১২ ব্যাচের শিক্ষার্থী  রিফাত, আল-আমিন, সিয়াম প্রমুখ। 

এবিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, আমাদের উপাচার্য র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমদের সঙ্গে  কথা বলেছেন।  তিনি জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন। বিশ্বিবদ্যালয় প্রশাসন এ ঘটনায় কোন মামলা করবে কি না জানতে চাইলে তিনি বলেন,   যদি বিচার না করা হয় তাহলে বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে অবশ্যই  মামলা করা হবে।


নাবা/ডেস্ক/হাফিজ

রিলেটেড নিউজঃ

    মতামত দিন