পাকিস্তানকে আরশাদের ব্যঙ্গ, ব্যাপক চটেছেন পাকিস্তানিরা

  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৫
পাকিস্তানকে আরশাদের ব্যঙ্গ, ব্যাপক চটেছেন পাকিস্তানিরা

টুইটারে পাকিস্তানকে ব্যাঙ্গ করেছেন গোলমাল সিরিজে ব্যাপক সাড়া জোগানো বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি। গতকাল সোমবার নিজের টুইটার অ্যাকাউন্ডে একটি ভিডিও আপলোড করেছেন আরশাদ। সেই ভিডিওর ক্যাপশনে পাকিস্তানকে নিয়ে বিদ্রুপ করায় ব্যাপক চটেছেন পাকিস্তানিরা।  

আরশাদের আপলোড করা ভিডিওটি যেমন-কয়েকজন মানুষ একটি সবুজ রঙের ফানুস আকাশে ওড়াচ্ছেন। ফানুসটি দেখতে অনেকটা রকেটের মতোই। ভিডিওটির ক্যাপশনে আরশাদ লিখেছেন, ‘আমি জানতাম না পাকিস্তানের মানুষও আকাশে রকেট উড়াতে পারে।’

রকেট উড়ানোর ব্যাপারে টুইটারে এমন বিদ্রুপ করায় বেশ চটেছেন পাকিস্তানিরা। অনেকে তো রীতিমতো এক প্রকার ধুয়ে দিয়েছেন আরশাদকে। 

সম্প্রতি চাঁদে চন্দ্রায়ণ-২ প্রেরণ করে ভারত। যদিও চাঁদের পৃষ্ঠ থেকে প্রায় ২.১ কিলোমিটার কাছাকাছি পৌঁছাতেই চন্দ্রায়ণ-২ এর সঙ্গে সকল প্রকার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। অনেকের ধারণা এ প্রসঙ্গেই আরশাদ পাকিস্তানকে ব্যাঙ্গ করেছেন।  

সবাই যে আরশাদের সমালোচনা করেছে তাও নয়। কেউ এই পোস্টের সমর্থনও করেছেন। তবে আরশাদকে ট্রল করতে ভুলেননি। অনেকে লিখেছেন, ‘ভারত চাঁদে চন্দ্রযান পাঠাতে গিয়ে মঙ্গলে পাঠিয়ে দিয়েছে।’ অন্য একজন আবার লিখেছেন, ‘পাকিস্তানের এই রকেটটাই ভাল। কম খরচে বেশ ইকো ফ্রেন্ডলি রকেট।’

নাবা/ডেস্ক/কেএ

    মতামত দিন