গোপন ভিডিও প্রকাশের ভয়ে নববধূর আত্মহত্যা

গোপন ভিডিও প্রকাশের ভয়ে নববধূর আত্মহত্যা

সাবেক প্রেমিকের গোপন ভিডিও প্রকাশ করার হুমকিতে সংসার ভাঙার আতঙ্কে ইমি আক্তার (১৯) নামের এক নববধূ আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার রাত ১টার দিকে ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গীতে তার মৃত্যু হয়।

এর আগে রোববার (১১ আগস্ট) সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

ইমি আক্তার জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের জিল্লুর পাড়া গ্রামের ইমরান আলীর মেয়ে। গত রমজান মাসে একই উপজেলার আমজানখোর ইউনিয়নের স্কুলহাট গ্রামের শহিদুল্লাহর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার। বিয়ের পর তার স্বামী প্রবাসে গেলে শ্বশুর বাড়ি তুলে নেওয়া হয়নি। আগামী সেপ্টেম্বরে ইমিকে শ্বশুর বাড়ি তুলে নেওয়ার কথা ছিলো।

ইমির মা আমেনা বেগম জানান, একই এলাকার মিস্টার আলী নামক যুবকের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো তার। বিয়ের পর থেকে প্রতিনিয়ত ইমির সঙ্গে গোপন ভিডিও প্রকাশের হুমকি দিচ্ছিলো ওই ছেলে। ভিডিওর কথা শ্বশুর বাড়ির লোকজন জানলে সংসার ভেঙে যাবে সেই ভয়ে ইমি আত্মহত্যা করেছে।

তিনি আরো জানান, ১১ আগস্ট দুপুরে ইমি বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী হাসপাতালে নিয়ে যান। শারীরিক অবস্থার অবনতি হলে ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে নেওয়া হয় এবং সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানো হয়। চিকিৎসা শেষে ঈদের দিন তাকে বাড়িতে নিয়ে যায় পরিবার। গতরাত ১টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে ইমি।

বালিয়াডাঙ্গী থানা সূত্র জানায়, পুলিশ নববধূর লাশ উদ্ধার করে থানায় নেয়। আজ বুধবার দুপুরে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। ময়না তদন্ত প্রতিবেদন এবং তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানায় পুলিশ।


নাবা/ডেস্ক/তারেক


এখানে বিজ্ঞাপন দিন

0 মন্তব্য

মতামত দিন